নীলিমেশ দত্ত : 58Th pOst

পুতনা রাক্ষসীর দুদু ২
আজি আট বৎসর ধরিয়া আমার একনিষ্ঠ জোঁকিনীর নাম খান কী। উনি স্লিম তরতরে উজ্জ্বল শ্যামবর্ণা,পাছাটি ঈষৎ পৃথুলা – কামড়ে রয়েছেন আমার ব্যাভিচারী লন্ডটি।
২০১২ সালের ২৮ শে ফেব্রুয়ারী/ ১৪১৮ বঙ্গাব্দের ১৫ ই ফাল্গুন গাঙ্গুলীবাগানের দুই বোকচোদকে দেখেছেন? যারা সাংবাদিক ঠ্যাঙাচ্ছিলো? একটার কমলা/ক্ষয়াটে লাল গেঞ্জি,আরেকটার ঘাস সবুজ!!কিরকম কনটিনিউয়াস কোহ্যাবিটেশন বলুনতো!!
আপনার বাম হাতটি আছে মানে অনিবার্যভাবে ডান হাতটি আছে/ছিল
ঠিক যেমন আকাশের নিচে মাটি, যেমন খান কী-র শিবরাত্রির দিন ঢালা জল শিবের কালো কুচকুচে লন্ড ধুয়ে টপটপ করে খসে পড়ে নিচের চ্যাপ্টা গুদের ক্লিভেজ ধরে…
খান কী-র হোলের হোলসাম শেয়ারের স্বত্ব আমার।এবং এরকম আরও অনেক হোলের রিয়াল/ভারচুয়াল শেয়ার আমি কিনে রেখেছি খান কী র পয়সায়
খান কী-র  পয়সায়   আমার     খানকী কেনা।
,,          ,,        ,,     লক এ্যন্ড কী খেলা।

খান কী ?         গুদ,পোঁদের ফুটো,মোটা ঠোঁট,টোপা টোপা দুদু।
সেই য়্যাংলো মাগীর দুদু শাদা কমলালেবুর মত
সেই ব্যাংলা  মাগীর পোদু তানপুরার ন্যায়।
সেই হ্যাংলা গুদীর  গুদু হলহলে
সব পথের শেষ খান কী।
চেঙ্গিজ খান,জাহির খান,খান খান

খান!! খান!!কী হোল??
আরো খান!!
:আপনি সকালে উঠিয়া খান কী?
:আপনার বাঁড়া ভাত খাই।।

নীতাকে বলেছিলাম বাবাকে চুদে আসতে।এরপরও নীতা আমার কথায় হেসেছে।কারণ নীতা খান কী-র ভাবকল্পে অত্যন্ত সুগঠিত ও সুডৌল মাই নিয়ে ফিট করে যায়,যেমন নীতার গুদে আমার লন্ডটি ফিট করে যায়,কিন্তু খান কী কেমন করে নীতা কে গ্রাস করে নাকি প্রত্যেক
নীতার মধ্যে যে খানকী থাকে,নাকি প্রত্যেক নীতাকে আমি যেমন করে খাওয়াই
যেমন যেমন ফুটবল খেলি,লাথোই,হাঁ করিয়ে
পাদ দেই তেমনি করে নীতার মস্তিস্কে বাবাকে চোদা একটি
সাধারণ হাস্যকর প্রতিচ্ছবি হয়ে ওঠে,নাকি আমি মিথ্যা নীতা
মিথ্যা জগৎ মিথ্যা সত্য শুধু
নীতার বাবাকে চোদা আমার মা কে
স্বপ্নের মধ্যে থেকে ক্রমশঃ সত্যি সত্যি
চুদতে চাওয়া এই ভয়ে
বাড়ি থেকে পালিয়ে
যাওয়া অনুভুতিটা হয় যেমন নীতাদের গুদে
আঙ্গুল ঢুকিয়ে দিলে তা ভিজে যায় গরম মালে গুদের ভিতর যে গন্ধ হয় তা আমার খুব
চেনা খুব চেনা মশা কামড়ানো সন্ধ্যায় বাপ পিটানো মায়ের দেওয়া দুটাকার ধুনোর গন্ধ – ধুনো আর ছোবড়া ছোবড়া আর ধুনো – ধোঁওয়া ধোঁওয়া ধোঁয়ায় ধোয়া মাকড়শা বেশী বেশী করে জাল বোনে ঘরে…
মাগী অগ্নি,উপস্থ সমিধ,রতিসম্ভাষন ধূম,যোনি শিখা,সঙ্গম অঙ্গার -- আনন্দ          বিস্ফুলিঙ্গ
আভি কওন আঁখি কওন নীতা কওন খান কী
কওন খানকী ও মেরী মাগী হ্যায়
ও মেরী মাগী হ্যায়
ও মেরী হ্যায়
ও মেরী মাগী হ্যায়
ও মেরী মা গী হ্যায়

ও সীর্ফ মেরী মাগী হ্যায়।।